সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বকশীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে চলমান কঠোর লকডাউনের ১০ তম দিনে সরকারি বিধি নিষেধ অমান্য করে রাস্তায় বের হওয়া, মার্কেট খোলা রেখে বেচাকেনা করা, মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে।

শনিবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা বকশীগঞ্জ পৌর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন । ভ্রাম্যমাণ আদালতে ১০ টি মামলায় মোট ৪৩ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় ইউএনও মুন মুন জাহান লিজা স্বাস্থ্য সচেতনতা বিষয়ে মানুষের সাথে কথা বলেন এবং সবাই স্বাস্থ্য বিধি মেনে চলা, বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হতে সকলকে অনুরোধ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com